Nikhil Mitra Thakur

Action

3.5  

Nikhil Mitra Thakur

Action

জয়-বিজয়

জয়-বিজয়

1 min
151



একসাথে ওরা একই গ্রামে বড়ো হয়েছে। একসাথে একই স্কুল থেকে পড়াশোনা করেছে। পাড়াতে, স্কুলে ওদের খুব ভালো ছেলে বলে পরিচিতি ছিল। আজকালকার ছেলেদের মতো ওরা মেয়েদের পেছনে লাগে না বা মেয়েদের পেছনে ঘোরে না। দুই বন্ধু নিজেদের মধ্যে খেলাধূলা করে, সবসময় একসাথে থাকে। দুটি ছেলে বা দুটি মেয়ে একসাথে থাকলে সেটাকে সমাজে দোষের কিছু মনে করা হয় না, বরং গুনের কথা বলা হয়।

জয় ও বিজয় এখন রড়ো হয়েছে। স্কুলের গন্ডি ছাড়িয়ে এখন ওরা কলেজে পড়ে। এখনও ওদের কারো বিপরীত লিঙ্গের প্রতি অর্থাৎ কলেজের বান্ধবীদের প্রতি কোন আকর্ষণ নেই। এমন কি ওরা বান্ধবীদের সাথে কথা বলে না খুব একটা। এই নিয়ে কলেজে বন্ধুবান্ধবীদের মধ্যে ফিসফাস চলে। কেউ কেউ ওদেরকে সমকামী বলে ঠাট্টা বা ইয়ার কি করে। ব্যশ, ব্যাপারটা ঠাট্টা-ইয়ারকির মধ্যে সীমাবদ্ধ থাকে।

গোন্ডগোল বাঁধলো কলেজে নবীনবরণ অনুষ্ঠানের সময়। অনুষ্ঠান শেষ হতে অনেকটা সন্ধ্যে হয়ে যায়। গ্রামে ফেরার আর কোন বাস নেই। বাধ্য হয়ে আরো অনেক ছেলের মতো জয় ও বিজয় কলেজে এক বন্ধুর হোস্টেলে থেকে যেতে হলো রাত্রি বেলা। ওদেরকে একটা রুমে থাকতে দেওয়া হয়। ওরা রাত্রি বেলা যৌন ক্রিয়ায় মত্ত হয়ে পড়ে।সেটা হোস্টেলে এক সিনিয়রের চোখে পড়ে। বিষয়টি নিয়ে বড়ো গন্ডোগোল বেঁধে যায় হোস্টেলে। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ওদের গ্রেফতার করে। আদলতে মামলা ঋজু হয়। আদালতের রায়ে ওদের কে পৃথক পৃথক রিহ্যাবিলেশন সেন্টারে পাঠানো হয়।



Rate this content
Log in

Similar bengali story from Action