Manasi Ganguli

Abstract Thriller

4.2  

Manasi Ganguli

Abstract Thriller

সারপ্রাইজ

সারপ্রাইজ

1 min
252



      সকাল থেকেই বুবলি আজ খুব ব্যস্ত। আজ ওদের বিবাহবার্ষিকী। ঘুম ভেঙে বিছানাতেই দুজনে দুজনকে উইশ করেছে,ভালোবাসাবাসি করেছে। খুশি মনে সোহমের প্রিয় খাবার রান্না করেছে। দইবড়া খেতে সোহম খুব ভালবাসে তাই ব্রেকফাস্টে আজ বুবলি দইবড়া বানিয়েছে। আজ ও বেরোবে একটু,একাই। সোহম টিভিতে ক্রিকেট খেলা দেখবে। খেলা ছেড়ে নড়তে চায় না ও। ভালোই হয়েছে,বুবলিও আজ ওকে সঙ্গে নিতে চায় না।

       ৩৫ বছরের বিবাহবার্ষিকীতে সোহমকে সারপ্রাইজ দেবে বলে ওকে ব্রেকফাস্ট খাইয়ে,নিজে খেয়ে,বুবলি একাই বেরল মার্কেটে। সোহমের বিয়ের হিরের বোতামটা হারিয়ে যাওয়ায় ওর খুব মন খারাপ। তাই বুবলি সোহমের জন্য হিরের বোতাম কিনল আজ,সেভাবে কোনোদিন কিছু দেয়নি ও,কেবল নিয়েই গেছে। তাই হিরের বোতামটা কিনে ওর মনটা আজ খুব খুশি। এইজন্যই তো আজ একা বেরনো,সোহম সঙ্গে থাকলে কিছুতেই কিনতে দিত না। আর কিনল মিষ্টি দই,খুব ভালবাসে সোহম। বাড়ী ফেরার পথে আপনমনে ভাবছে,রাতে বাইরে ডিনারে যাবে বলেছে সোহম,তখন ওকে এই বোতাম পরিয়ে নিজে সোহমের দেওয়া লাল তসরের শাড়ী ও কানে হিরের টপ দুটো পরে বেরবে। মাথায় একটু ফুলও লাগাবে আজ ও। ভাবতে ভাবতে বাড়ী এসে গেল। সারপ্রাইজ দেবার খুশীতে ঘরে ঢুকতেই একটা কালো বেড়াল লাফ দিয়ে বেরিয়ে গেল। নিজেই সারপ্রাইজড হয়ে গিয়ে দেখল বুবলি হাতে রিমোট নিয়ে সোহম ঢলে পড়ে আছে সোফায়,টিভিতে খেলা চলছে আপনমনে। ওর হৃদয়বিদারক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এল।  


Rate this content
Log in

Similar bengali story from Abstract