🍁𝙰𝖓𝖓𝖎𝖊🍀🍂 অ্যানি

Abstract Others

5.0  

🍁𝙰𝖓𝖓𝖎𝖊🍀🍂 অ্যানি

Abstract Others

মাই ফার্স্ট গার্লফ্রেন্ড

মাই ফার্স্ট গার্লফ্রেন্ড

1 min
905



বিলটা পেমেন্ট করে ব্যাগটা হাতে নিতেই কাউন্টারে দাঁড়ানো মেয়েটা সৌমকের এক্সসাইটমেন্ট দেখে জিজ্ঞেস করেই ফেললো, "গার্লফ্রেন্ড জন্য?" 


"হ্যাঁ, আমার ফার্স্ট গার্লফ্রেন্ডের জন্য।" হাসি হাসি মুখে সৌমক কথাগুলো বলে শহরের অন্যতম জুয়েলারির আউটলেটটা থেকে বেরিয়েই ক্যাবটায় উঠে বাড়ির দিকে রওনা দিলো।


বাড়ি পৌঁছেই অফিস ব্যাগটা সোফায় রেখে সোজা মায়ের কাছে হাজির হলো সৌমক। মহুয়াদেবী রান্নাঘরে কারোর উপস্থিতি টের পেয়ে পিছনে ঘুরতেই ছেলের হাসি মুখটা দেখতে পেলেন।


"আজ সাততাড়াতাড়ি উদয় হয়ে গেলি!"


"এমনিই। আচ্ছা, এসব ছাড়ো আর এটা দেখে বলতো কেমন হয়েছে?" কথাগুলো বলতে বলতেই হাতের পেপার ব্যাগটা থেকে নীল রঙের ছোট বাক্সটা বের করে মায়ের হাতে দিলো সৌমক।


মহুয়াদেবী বক্সটা খুলতেই একজোড়া হীরের দুল দেখতে পেলেন।


মহুয়াদেবী দুলজোড়াটা একবার স্পর্শ করে সৌমকের দিকে হাসি মুখে তাকিয়ে বললেন, "খুব সুন্দর। মৃত্তিকাকে দারুন মানাবে এতে।"


মায়ের কথা শুনে সঙ্গে সঙ্গে সৌমক বলে, "মা, এটা মৃত্তিকার জন্য নয়।"


"হ্যাঁ! তবে কার জন্য?"


"আমার ফার্স্ট গার্লফ্রেন্ডের জন্য।"


"কিহ! তুই আমার হবু বৌমার সাথে এমন করতে পারলি?"


"মা, এটা তোমার জন্য। আমার ফার্স্ট গার্লফ্রেন্ড তুমি।"


"কিহ!"


"হ্যাঁ, এটা আমার জীবনের প্রথম নারীর জন্য। যার সাথে আমার জন্মের নমাস আগে থেকেই দৃঢ় বন্ধুত্ব আছে। আর আমাদের এই বন্ধুত্বটা আজীবন থাকবে।" 


মহুয়াদেবী ছেলের গালে স্নেহ ভরা স্পর্শ করে বললেন, "পাগল একটা।"


"হুম। আর তুমি এই পাগলেরই ফার্স্ট গার্লফ্রেন্ড।" 




Rate this content
Log in

Similar bengali story from Abstract