Rima Goswami

Horror Crime

3  

Rima Goswami

Horror Crime

রক্তিম নমস্কার

রক্তিম নমস্কার

2 mins
212


চাপ চাপ রক্ত জমাট বেঁধে আছে সাদা মার্বেল এর উপর | আভা সব কিছু ঠিকঠাক মতো করে দিতে পারলে ভালো | না হলে আমায় এই সব কিছু ঠিকঠাক করে দিতে হবে | বাড়ি র মালিক যেনো কোনো কথা না জানতে পারে | লাশ টা সরানো হয়েছে বলে রক্ষা | এতক্ষণ ধরে চেষ্টা করে শেষ পর্যন্ত পারলাম | অতীত কে মুছে ফেলার কাজটা করতে হবে এই শেষ দাগ টা চিরতরে মুছে দিয়ে | মণি কে বলে ছিলাম সরে যেতে কিন্তু ওর এই পাওনা ছিল তাই মুখ বুজে সহ্য করে পড়ে ছিল আমার কাছে | কি লাভ হল কি জানি ? তবে লোকসান হচ্ছে না এটা শিউর, নতুন এক নারী দেহ আমার অপেক্ষায়..... আভা আমার গার্ল ফ্রেন্ড | দুজন মিলে প্ল্যান করে আজ মণি কে শেষ করে দিলাম | সতেজ এক প্রাণ, শেষ সময়ে কি এক রহস্য র হাসি হেসে শেষ হয়ে গেল | মণি আমার স্ত্রী ও কি সত্যি শেষ হয়ে গেল না আবার ফিরে আসবে.... ও হো কি সব ভাবছি আমি এই তো সব শেষ করে নতুন করে জীবন শুরু করতে যাচ্ছি দূর কি সব বাজে কথা ভাবছি | রাত পর্যন্ত ফুর্তি র জোয়ার এ গা ভাসিয়ে ঘুম টা সবে এসেছে দরজার কাছে কে? ওটা আভা তো না ও তো পাশে শুয়ে আছে! ঘুমাই কাল আবার অন্য নাটক জমাতে হবে মণি র বাড়ি র লোকের কাছে কি বলা যায় ? ও বাড়ি থেকে বেরিয়ে গেছে এক্সট্রা marital affairs এর জন্য | না বলব জানি না সকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না?? ওটাই ভালো হবে... আভা কে বলতে হবে সকাল হওয়ার আগেই ফিরে যেতে না হলে......

মণি কে বিয়ে করার জন্য রাত দিন এক করে দিয়ে ছিলাম.... ওর জন্য পাগল ছিলাম | প্রথম আলাপ এর ওই ` নমস্কার আমি মণি, আপনি তিতাস বসু তাই না? আমার মনে ঝড় তুলে ছিল.... আর আজ দীর্ঘ তিন বছর এর দাম্পত্য আমি শেষ করে দিলাম শুধু এই অজুহাতে যে ও পুরোনো হয়ে গেছে | আভা আবার ঘুম থেকে উঠে আমার পাশে আমাকে জড়িয়ে ধরে নিজের নাক টা আমার বুকে ঘোষচে... কিনতু ও অত ঠান্ডা কেন? কিছু বুঝতে পারি তার আগেই আভা যন্ত্র র মতো বলে উঠল......

নমস্কার আমি আভা.... আপনি....... কথা টা শেষ হবার আগেই আমার দেহটি রক্তিম হয়ে গেছে আভা র হাত এ আমার hurt....... ও আমাকে কি যে বলে চলে চে কিছুই আর শুনতে পাচ্ছি না শুধু মনে পড়ে যাচ্ছে মণি র শেষ সেই হাসি টা যা এখন আভা র মুখে ফুটে উঠেছে.....



Rate this content
Log in

Similar bengali story from Horror