Click Here. Romance Combo up for Grabs to Read while it Rains!
Click Here. Romance Combo up for Grabs to Read while it Rains!

Subrata Nandi

Fantasy


2  

Subrata Nandi

Fantasy


নববর্ষ, পর্ব -1

নববর্ষ, পর্ব -1

1 min 678 1 min 678

হঠাৎই ঘুঙুরের আওয়াজে বিতানের মাঝরাতে ঘুম ভেঙ্গে গেল। আওয়াজটা আসছিল ছাদের উপর থেকেই, অন্তত বিতানের তাই মনে হচ্ছিল। এত রাতে কে ঘুঙুর বেঁধে নৃত্য পরিবেশন করছে! একে মাঝরাত! তার উপর কনকনে শীতের আমেজ।

  বিতান চোখ খুলে দেখে চারিদিকে ঘুটঘুটে অন্ধকার, কেউ জেগে নেই। পাশে দ্বিতীয় পক্ষের স্ত্রী অবন্তিকা তখন নিশ্চিন্তে নিদ্রামগ্ন। একেই ডিসেম্বর মাসের শেষ রজনী, তার উপর রাত বারোটায় "নববর্ষ" উদযাপন ক'রে শুতে শুতে অনেক রাত হ'য়ে গিয়েছিল স্বামী-স্ত্রী দু'জনের। আর পার্টিতে অবন্তিকা একটু বেশিই মদ্যপান ক'রে ফেলেছিল। পার্টির শেষ লগ্নে বিতান প্রায় অচৈতন্য অবস্থায় অবন্তিকাকে ধরে বাড়িতে নিয়ে এসেছিল।

  প্রথম স্ত্রী সুমনার আকস্মিক মৃত্যুর পর চরম বিপর্যয় নেমে এসেছিল বিতানের জীবনে। কোনোদিন স্বপ্নেও ভাবতে পারেনি যে একটা নাচের অনুষ্ঠানে এইভাবে অপঘাতে সুমনাকে প্রাণ দিতে হবে! বিতান নিজে তথ্য প্রযুক্তির সাথে যুক্ত হলেও সুমনাকে সবসময়ই উৎসাহ দিত। এমনকি বাইরের অনুষ্ঠানে যথাসম্ভব স্ত্রী'র সঙ্গে থাকার চেষ্টা করত।

 বিতান সুমনাকে সবসময়ই আগলে রাখতো সুশৃঙ্খল পরিধির মধ্যে। কিন্তু সবই ভবিতব্য। মানুষ ভাবে এক, আর ঘটে যাওয়া ঘটনা হয় আরেক।

 এক নিমেষে বদলে যায় পৃথিবীর সব কিছু। আঁধার নেমে আসে কালবৈশাখী ঝড়ের ঘনঘটায়। বিতান কোনো কূল কিনারা খুঁজে পায় না কি করবে সুদূর কেরালায় এসে এই চরম বিপর্যয়ে!


Rate this content
Log in

More bengali story from Subrata Nandi

Similar bengali story from Fantasy