আরিয়ানা ইচ্ছা

Horror Inspirational

3  

আরিয়ানা ইচ্ছা

Horror Inspirational

ভয়ঙ্কর এক রাত

ভয়ঙ্কর এক রাত

2 mins
270


প্রারম্ভিকঃ 


শহরের এক প্রকান্ড লম্বা গলি, নির্জন রাতে ঘুটঘুটে অন্ধকারের মধ্যে, যখন সবাই ঘুমাতে ব্যস্ত সেই সময় সামন্তরা তাদের গ্যাং নিয়ে ট্রাকে করে গলির মধ্যে দিয়ে রড, বালি বহন করে চলেছে।

বেশ কয়েকজন মিলে তারা প্রায় ৩ বছর ধরে এই কাজটি করে আসছে।


শহরের এক নামকরা ধনী ব্যক্তি তার বিশাল এক ফাউন্ডেশন বানাচ্ছে যা কিনা শেষ ই হচ্ছেনা তাই তারা এই কাজে একেবারে অভ্যস্ত হয়ে গেছে।

দিনের বেলায় তারা দিগবিদিক জ্ঞান শূন্যের মতো নাক ডেকে ঘুমোয়, আর রাতের ঘুমের পাড়ায় যায় সেই ভয়ঙ্কর আওয়াজ তুলে তুলে বালি রড নামাতে।

রাতের বেলা এমন বিকট আওয়াজ হয় যা তাদের কান সওয়া হয়ে গেছে কিন্তু হঠাৎ যদি সেই আওয়াজ পায় নির্ঘাত হার্টফেল করে মারা যাবে যদি সে দূর্বল হার্টের মানুষ হয়।


আজও তারা তাদের নিত্য নৈমিত্তিক কাজে এসেছে। কিন্তু আজ কেমন যেনো অদ্ভুত অনুভূতি হচ্ছে তাদের কাছে, স্বাভাবিক ভাবে রাতে বাতাশ না থাকলেও ঠান্ডা একটা শিহরণ জাগে, কিন্তু আজকের হাওয়াটা কেমন যেনো গরম গরম,যা তাদের অসস্তিকর লাগাতে শুরু করেছে।

কিন্তু গলির অপরপ্রান্তে যেতে অল্প কয়েক মুহূর্তের ব্যবধান।


তাদের ট্রাক যেনো এইটুকু পথ ও এগোতেই চাচ্ছেনা। মনে হচ্ছে ট্রাকের নিচে বড় কোনো পাথর বিদ্ধ হচ্ছে, অথচ ফ্রন্ট গ্লাস দিয়ে তারা সব পরিস্কার দেখেই এসেছে আর প্রতিদিন তো তারা এই রাস্তায় যাতায়াত করেই কাজেই এখানে যে বড় কোনো পাথর আসার কথা না তারা তা ভালো মতোই জানে। 


তারপরও এরকম অদ্ভুত কান্ড তাদের মনে এক আলাদা ভয়ের সৃষ্টি করেছে। 

তারপরও এভাবেই এগিয়ে চলেছে তারা, থেকে থেকে দূরে কোথাও কুকুর গুলো ডেকে চলেছে, ঝিঝি পোকার একটানা আওয়াজ আজ কানে ভেঁসে চলেছে, সেই সাথে হঠাৎ করে যোগ দিলো এক বাচ্চার কান্নার আওয়াজ। 


এই রাস্তার মাঝে বাচ্চার কান্না কীভাবে সেটা শুনে সবারই তো যায়যায় অবস্থা। বাচ্চার কান্নাটা যতো সময় যাচ্ছে ততো বেশি তীব্র হচ্ছে।

সময়ের সাথে সাথে বাড়তে লাগলো আওয়াজ। তারা আর সহ্য করতে না পেরে কানে হাত লাগালো।

ট্রাকও চলা বন্ধ এই সময় ঘটে গেলো আরও একটি ঘটনা। তাদের চোখের সামনে যা দেখলো তার জন্যে তারা মোটেও প্রস্তুত ছিলো না।

প্রত্যেকেরই শুরু হলো কাতরানি সাথে ভীমড়ি খাওয়া অবস্থা।


একসময় জ্ঞান শূন্য হলো তাদের।


তারা দেখেছিলো তাদের সামনে এক বারান্দার কাঁচ ভেদ করে আসা আলোয় একটা ছায়া বার বার আসা যাওয়া করছিলো।

একসময় ছায়াটার বদলে এলো এক দেড়ফুটের বাচ্চা মেয়ে চলে গেলো। তার দৃষ্টি ছিলো ট্রাকের দিকে আর চোখ গুলো কেমন জলন্ত, বিষন্ন এক মুখ কাত করে চলে গেলো।

আর কিছু দেখার অবস্থায় ছিলো না তারা

পূর্বঘটিতঃ প্রায় এক বছর আগে এক বিল্ডিংয়ের ২তলায় এক বাচ্চা ঘুমিয়ে ছিলো, এক ট্রাকের মাঝরাতে আওয়াজে ঘুম ভেঙ্গে যায় কান্না করে উঠে। ট্রাকের আওয়াজে বাচ্চার কান্না কারো কানে পৌঁছায়নি ___

কাঁদতে  কাঁদতে আর ট্রাকের শব্দে বাচ্চার শ্বাস প্রশ্বাস চলা বন্ধ হয়ে আসে তার আর সকাল দেখা হয়না। আর খেলা করা হয়না। 

তারই আত্মা এতোদিন ঘুরে বেড়াতো চারিদিকে অন্ধকার যখন নামতো এই শহরে__

আজকের এই রাতটিতেই সে চির বিদায় নিয়েছিলো আজই মুক্তি পেয়ে গেলো___!!!



Rate this content
Log in

Similar bengali story from Horror