Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ranjit Bagdi

Horror Thriller Children

4.0  

Ranjit Bagdi

Horror Thriller Children

ভূত মাঝি ।

ভূত মাঝি ।

1 min
333


ও মাঝি ভাই যাবে নাকি -

নদীর অপর তীরে?

এই বুঝি ঝড় উঠলো ,

মেঘ যে আকাশ জুড়ে ।

পার করে দাও না আমায় -

ওই পাড়েই মোর বাড়ি ,

না হয় একটু বেশিই নেবে -

ভাড়ার টাকা কড়ি।

অন্ধকারও ঘনিয়ে আসছে -

চারিদিক হচ্ছে ঘন কালো ,

মাঝে মাঝে ঝলসাচ্ছে চোখ -

বিদ্যুতের তীব্র আলো ।

অনেক কষ্টে রাজি হলো -

নৌকা মাঝি ভাই ,

কি অদ্ভুত গলা তার !

শুনে কাঁটা দিলো মোর গায়।

কিছু দূর যাওয়ার পর -

পৌঁছালাম নদীর মাঝে ,

ঘড়ির দিকে তাকিয়ে দেখি -

প্রায় আটটা গেছে বেজে ।

ভীত স্বরেই বললাম তাকে -

মাঝি ভাই,একটু তাড়াতাড়ি চলো ,

হটাৎ ঢেউ জোড়ে ধাক্কা মারায় -

নৌকা হলো টলোমলো ।

বেশ কিছু দূর এগিয়ে যেতেই -

মাঝি ভাইকে বললাম ডেকে ,

তুমি তো খুব আজব মানুষ -

মুখ এইভাবে কেন রেখেছো ঢেকে !

গম্ভীর স্বরে বললো মাঝি -

আমি এইভাবেই থাকি ,

চুপটি করে বসো তুমি -

আর কিছুটা পথ বাকি ।

দমকা হাওয়া ছুটে এসে -

সরিয়ে দিলো তার চাদর ,

তারপর যা দেখলাম আমি -

কেঁপে উঠলো মোর অন্তর ।

অন্ধকার এ জ্বলজ্বল করছে -

লাল দুটি চোখ ,

হাতের থেকে ঝুলছে তার -

ধারালো বড়ো বড়ো নখ 

দৃশ্যখানি দেখার পর -

গলা শুকিয়ে কাঠ ,

ইতি মধ্যে এসে পড়েছি -

বাড়ি ফেরার ঘাট ।

বললো মাঝি চেনা সুরে -

নেমে পড়ো এসে গেছি ,

জিগ্যেস করলো বাড়ি কোথায় !

আমি বললাম কাছাকাছি ।

নামার পর পিছন ফিরে -

ভাড়া দিতে যাওয়ায় ,

দেখলাম মাঝি উধাও হয়েছে -

মিলিয়ে গেছে হওয়ায় ।


Rate this content
Log in

Similar bengali poem from Horror