Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ranjit Bagdi

Drama Action Inspirational

3  

Ranjit Bagdi

Drama Action Inspirational

নিজেকে ভালোবাসো তুমি এবার।

নিজেকে ভালোবাসো তুমি এবার।

1 min
213


যাদের জন্য করলে উজাড় -

এখোনো পর্যন্ত জীবন ও মন ,

তারা প্রায় নিরুদ্দেশ এখন -

তুমি একলা পরে সারাক্ষণ।

উঁহু মোটেও তারা খারাপ নয় -

আসলে ফুরিয়েছে তাদের স্বার্থ,

ভালোবাসা থাকলে পরে -

এইভাবে কি তোমায় ছাড়তো?

এইবার তুমি ভুলে যাও সব -

নিজেকে চেনো নতুন করে ,

ফুলের মতো ফুটে ওঠো এবার -

শিশির ভেজা নতুন ভরে।

না না চিৎকার করে ডেকো না তাদের-

পিছু ফিরে যেওনা আর ,

লাভ কিছুই হবে না এতে -

শুধু জীবনে ঘনাবে অন্ধকার।

তাই নিমেষে ভুলো তুমি তাদের -

বাড়িয়ে নাও ভীষণ দূরুত্ব,

এদের অতো ক্ষমতা কোথায় যে বুঝবে!

তোমার ভালোবাসা ও গুরুত্ব।



Rate this content
Log in

Similar bengali poem from Drama