Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Soumyajit Sur

Drama Romance

4  

Soumyajit Sur

Drama Romance

দোষ

দোষ

1 min
2.1K


দোষটা তারও নয়

তার কাছে আমি ছিলাম সময়ের অপচয়


একরাশ বিরক্তি আর জমানো চোখের জল

আর নিমিষে সুরের রং বদল


রোজ খুজি স্বপ্ন মাঝে তার এক ঝলক

যত্নে রাখি ঝরে যাওয়া তার ওই স্মৃতির পালক


রাতের আলোয় তোর সাথে ঘুমও ছাড়লো শহর

শেষে ঘুমের একটু আশায় রোজ গুনছি

প্রহর

রাগ হয় তাই নিজের

উপর


দোষটা সত্যিই তার নয়

সে ছিল আমার মন জুড়ে

তাই সব ঘোলাটে এই চোখের পাতায়

মনটা যায় জ্বলে পুড়ে


মনের কথা না হয় থাক চোখের

পাতায়

জল সকালে সে তো আজ তোকে ভোলার চেষ্টায়


রাতের আলোয় Physics মাঝে তোর বলা ইতিহাস

তোর কাছে ছিলাম আমি চিরকালই

পরিহাস


স্ট্রীট লাইটের আলো এবার নিভু নিভু হয়ে পড়ে

তারা গুলো যেন আকাশ ছেড়ে কান্নায় যায় ঝরে


বালিশ ভেজা কষ্টের মাঝে আমি একাই থাকি

একদিন ডেকে ও সারা পাবি না

চোখের সামনে দেখতে পাবি না

চলে যাব দিয়ে ফাঁকি


Rate this content
Log in

Similar bengali poem from Drama