Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Prosenjit Chattterji

Drama

1.8  

Prosenjit Chattterji

Drama

শেষ চিঠি

শেষ চিঠি

1 min
2.5K


সেই বিদেশিনীর সুরে ,

আমি ছেড়েছিলাম ভিটে I

আমি আজ বহুদূরে ,

তার সাধ গিয়েছে মিটে I


সে ভিটেটা আজও ভাঙ্গা ,

তোমার আমার সেটা জানা I

তার রঙ্গটা এখনো রাঙ্গা ,

আজ আমি শুধু নই কানা I


আমার দেহের অস্থিমজ্জা ,

আর সইতে পারেনা ধকল I

যদিও আমি তোমার লজ্জা ,

তবু চিনেছি আসল নকল I


তোমার কাছে চাইছি ক্ষমা ,

অনেক দিনের ভুলের পর ,

যদিও জানি আমি প্রিয়তমা ,

আমাদের ভেঙ্গে গেছে ঘর I


Rate this content
Log in