Arijit Ojha

Drama

4.9  

Arijit Ojha

Drama

ছন্দপতন

ছন্দপতন

1 min
2.0K


রং চটা আকাশ, আর

একটা একলা ধূসর পৃথিবী,

সঙ্গে করে বেরিয়ে পড়েছিলাম,

তোমার কবিতার খোঁজে।


কিছু হারিয়ে যাওয়া জলছবির স্বপ্ন আর,

শেষ বেলার ভাটিয়ালি সুর,

বাঁধতে চেয়েছিলাম তাদের,

রংমিলান্তির ছন্দে।


তবুও কিছু হিসেব না মেলা প্রতিশ্রুতি,

আর লুকিয়ে রাখা দীর্ঘশ্বাসের কাঁটাতার,

বন্দি করে রেখেছিলো আমায়।


দিনের শেষে তাই প্রাপ্তি শুন্য খাতা,

আর পড়ন্ত বিকেলের শিশির বিন্দুতে জমে থাকা,

কিছু ফেলে আসা মুহূর্ত।


Rate this content
Log in