Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Amit Ghosal

Drama

5.0  

Amit Ghosal

Drama

সদ্যজাত

সদ্যজাত

1 min
2.4K


ছোট্ট আমি চোখ মিলব তোদের দুনিয়ায়,

ভাল্লাগেনা আঁধারে আর,আলোয় নিয়ে আয় ৷


বুকের দুধে সিঁচবি মাগো, দিবি ঠাণ্ডায় ওম,

সব বিপদে প্রাচীর বাবা, জানো কত দম !!


বাসবি ভাল থাকবি পাশে, রাখবি যতন করে,

আর দেরী নেই কদিন পরেই আসছি তোদের ঘরে !!


ভেতর থেকে কথা তোদের শুনতে আমি পাই,

কাল রাতে তুই বল্লি যা মা, বুকটা কেঁপে যায় ৷


আমি নাকি অযাচিত, হঠাৎ ভুলের ফল,

আমার আঁতুড় ঠিক হল তাই, ঠাণ্ডা অতল জল ৷


একটা কথা শুধু মাগো বলতে আমি চাই,

একবারটি তোমায় যেন দেখতে আমি পাই !!


সুখে থেকো মা ভাল থেকো, থাকুক বাবা পাশে,

ছোট্ট আমি মনে যেন ইচ্ছে হয়ে ভাসে ৷


এরপরে মা আসবে যে, সে না হয় ভুলের ফল,

(তার)নিশ্চিন্ত আশ্রয় হোক আমার মায়ের কোল ৷৷



Rate this content
Log in