Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Amit Ghosal

Comedy Inspirational Children

4  

Amit Ghosal

Comedy Inspirational Children

অনলাইন

অনলাইন

1 min
485


কচি দড়ো, ধেড়ে বুড়ো, গৃহিনী কি সেলসগার্ল,

সব্বাই জড়িয়েছে; মোক্ষম নেট জাল |

লেখা পড়া, কেনা বেচা অফিস কি ইস্কুল,

সবই অনলাইনে, বাহঃ, বেশ, ভেরি কুল |


সস্তার ডাটা প্যাক দেরি কোনো ফেলো ভরে,

ওই এলো, ওয়াই ফাই, ধরো তুমি খপ করে |

পাওয়ারের ব্যাঙ্ক খানি যেন সাথে সাথে ঘোরে,

যাক প্রাণ!! চার্জ খানি যেন যায় নাকো ঝরে !!


বাবা কাজে, মুখ গুঁজে, সারা দিন গেল সেই,

মা মজে আমাজনে আনকোরা সিরিজেই |

মুঠো ফোন হাতে ছেলে, ভাবে কি করি আর,

মগজেতে নীল ছবি, নীল তিমি নাচে তার |


প্রেম ছোঁড়ে ফেসবুকে ইতালির পেদ্রো,

শ্যাম বাজারের খেঁদি মনে মেঘ রৌদ্র |

নাকে তে উল্কি এঁকে ইন্সটা তে ঝিল্লি,

টুইটারে টিটকিরী, হা হা হো হো খিল্লি |


উরি বাবা !! একি গেরো নকল কি সাচ্চা,

সমাজের মাধ্যমে বুড়ো' থেকে বাচ্ছা |

অদ্ভুত, কিম্ভূত আজব এ 'খুড়োর কল',

মরীচিকা টান যেন মিছে খুঁজে মরি জল |


গোলকের ধাঁধাতে থেকোনা তো বন্দী,

আসল বাঁচার সাথে করে ফেলো সন্ধি |

ফাঁদ কেটে পায়ে হেঁটে মাঠে ঘাটে ছুটে যাও,

সত্যির বাতাসেতে বুক ভরে শ্বাস নাও ||


Rate this content
Log in