Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

sonia sarkar

Comedy

3.9  

sonia sarkar

Comedy

টিকটিকি

টিকটিকি

1 min
662



হামাগুড়ি দিয়ে যাচ্ছে আস্তে আস্তে,

এগিয়ে যাচ্ছে আস্তে আস্তে,

চার হাত পা নিয়ে 

ল্যাজ টেনে টিকটিকি যাচ্ছে আস্তে আস্তে,

ডায়না সৌরের বংশজ তাকে বলে ,

যার মাথায় পড়ে তাকে রাজা বলে ,

ল্যঙ প্যঙ করে, এপাস থেকে ওপাস ,

পড়ে উঠে এগিয়ে চলে ,

কখুন হাঁসির খোরাক,

কখুন চিৎকারের কারণ,

হাঁসি হাঁসি তে কাউকে টিকটিকি বলি,

বোধ হয় এই জন্য বলি,

বা এমনি বলি ,

কারণ নামটা বলতে হাঁসি পায়ে 

'টিকটিকি'।


Rate this content
Log in

Similar bengali poem from Comedy