Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

sonia sarkar

Inspirational Others

3  

sonia sarkar

Inspirational Others

দিদি

দিদি

1 min
54



সম্পর্ক টা রক্তের থাকলেও,

বন্ধু র চে ও বেশি আদর পাব ,

তা কি করে অনুভব হত 

যদি ও' না থাকতো ?


ছোট বেলা থেকেই ওকে কি ডাকবো ,

বেশ ভুলে যেতাম তাই ও' বলে সম্বোধন,

ও যে দিদি ,মা সব সময় মনে করাতেন।


আমার দিদি ,

বড় নয়, মেজ নয় , 

শুধু মাত্র দিদি ,

নাম ধরি নি কক্ষনো ,

সব সময় সম্মানে দেখেছি,

রাগ- ঝাল থাকলেও ও ' যে আমার দিদি তা কেউ ভোলে? 


যেকোনো কষ্টের নিবারণ আমার ও' করেছে ,

আর কে এসেছে যখন ও দেখে "আমার বোন অসুবিধে পড়েছে।"


আমার সুখ- দুঃখ নিজের করে এসেছে ,

আমাকে দাদা র আদর দিয়েছে,

রোদ, বৃষ্টি আর শীত না দেখে ,

আমার পাশে সব সময় দাঁড়িয়েছে ।


ও যে আমার দিদি দাদা হয়ে দাঁড়িয়েছে ,

তা কি কখনো ভুলব যে ও' আমার পাশে আছে ।


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational