Gopa Ghosh

Inspirational

5  

Gopa Ghosh

Inspirational

প্রজাতন্ত্র দিবস

প্রজাতন্ত্র দিবস

1 min
504


প্রজাতন্ত্র আজ বড় একা

বিপন্ন মানুষ নিচে ওপরে পতাকা,

প্রজার হিতে হয় কি কাজ,

নাকি নেতাদের মুখে শুধু মেকি সাজ?

স্বাধীন হতে আর লাগবে কতদিন?

স্বাধীন হয়েও আমরা আজ পরাধীন।

তবু এই দেশকে আমরা ভালোবাসি

জন্মান্তর থাকলে যেনো

এই দেশেতেই আসি।



Rate this content
Log in