sonia sarkar

Abstract

3.9  

sonia sarkar

Abstract

আমি বাঙলা

আমি বাঙলা

1 min
93



আমি বহু বছর ধরে চলে আসছি,

কত জন কে নিয়ে,

কত জন থেকে ‌আমি উত্পন্ন

আমি হয়ে আসছি।

আমি যে কত দূর থেকে চলে আসছি।


একটা বড় বংশ কে

হাত ধরে,

এক করে,

সমাজ জুড়ে,

টেনে এনেছি এখান অবধি,

যদিও আমাকে সীমা ভাগ করেছে,

তবু ও আমি সেই আছি

এক ই আছি,

কারণ সর্বপ্রথম

আমি বাঙলা...


Rate this content
Log in