biswadip karmakar

Abstract

1.0  

biswadip karmakar

Abstract

সময় নাই

সময় নাই

1 min
2.5K


মিছেমিছি কেন আঁকড়ে ধরো,

বালির আঁকা,তাশের ঘর।

দুদিন পরে চলে যাব,জানি

দুদিন পরে সবাই পর।


তোমার আকাশ,তোমার বাড়ি

টাকা পয়সার শত ঢেউ,

চিরকাল কিছু থাকবেনা জানি,

ভোগ করবে অন্য কেউ।


যদি, সমালোচনা কারো করতে বলো ;

কত কথাইতো,বলতে চাই।

যদি সাহায্যের হাত বাড়াতে বলো,

দুঃখিত,আমার সময় নাই।


সময় নেই কাজ করবার,

রবিবার শুধু ছুটিরদিন।

চায়ের দোকানে জ্ঞানটুকু দিয়ে

দুপুরবেলাটা ঘুমিয়ে নি


Rate this content
Log in