Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Debanshu Bera

Abstract

4  

Debanshu Bera

Abstract

স্বাধীনতা দিবস উপলক্ষে

স্বাধীনতা দিবস উপলক্ষে

2 mins
16.3K


আরে এটা আমাদের ৭২ তম স্বাধীনতা দিবস

উদযাপন কর…….

কেন না, এটা পিছনে খুঁজছেন একটি যাত্রা হয়েছে,

তাই আসুন আমরা সবাই আনন্দ করি এবং নৃত্য করি,

আমরা কি দেখতে উদযাপন করা যাক।

আসুন আমরা যা শুনি এবং অনুভব করি তা উদযাপন করি,

চলুন শুরু করা যাক দাঙ্গাবাজির দৃশ্য উদযাপন

চলুন শুরু করা যাক ইভ টিজিং এর দৃষ্টিশক্তি উদযাপন।

আসুন দিন দিন তার ভয়ঙ্কর দিন উদযাপন

আসুন আমাদের স্টাররিটিপিক্যাল সমাজটি উদযাপন করি।

আসুন আমাদের বয়স পুরানো কাস্টমস এবং ঐতিহ্য উদযাপন,

চলুন শুরু করা যাক তিনি যে নির্যাতনের মাধ্যমে গিয়েছিলেন তা উদযাপন করুন।

আসুন আমাদের মৃত্যুতে উদযাপন করা যাক

আসুন আসুন উদযাপন যাক।


অনেক কারণ আছে ... ..

আসুন আমরা সর্বোচ্চ জনসংখ্যার উদ্যাপন করি।

আসুন, নারীদের কণ্ঠস্বর উদযাপন করি, যাদের স্বামী রহস্যজনক অবস্থায় মৃত অবস্থায় পাওয়া যায়।

আসুন একটি অসহায় বাবাকে নিয়ে ঠাট্টা-বিদ্রূপের উদ্রেক করি, যিনি দেখেছিলেন তার মেয়ের আইসিইউতে মারা যাওয়ার পর সে নির্দয়ভাবে ধর্ষিত হয়েছিল।

রাস্তায় অবাধে হাঁটা, যারা দানব এর স্বাধীনতা উদ্যাপন যাক।

আসুন আমাদের স্বার্থপর আকাঙ্ক্ষা উদযাপন করা।

এর প্রকৃতির আগুন উদযাপন যাক

আপনি সত্যিই উদযাপন করতে চান,

আপনার জীবন যাপন করুন

আপনার আত্মা মুক্তি দ্বারা উদযাপন

খাঁচা খোলার দ্বারা উদযাপন।

নিজেকে বিনামূল্যে দেওয়া দ্বারা উদযাপন

৭২ বছর আগে আমরা যে স্বাধীনতা লাভ করেছি এমন একটি দেশে বাস করছি ।


কিন্তু যাদের নাগরিকরা এখনও জানেন না স্বাধীনতা কি সব সম্পর্কে

আমরা কিছু বা কিছু কেউ সব হারানোর ভয় বাস,

আমরা নিরাপদে ফিরে বাড়িতে পৌঁছানোর সন্দেহে বাস,

আমরা নিঃস্বার্থভাবে প্রেমময় ভয় মধ্যে বসবাস,

তার ৭২ তম ধাপ পাথর উপর স্বাধীনতা দিন উদযাপন একটি পুনর্গঠন দাবি

এটি গ্রহণ করা একটি অঙ্গীকার দাবি

এটি একটি সিকুয়েল তৈরীর দাবি

আপনার স্বপ্ন দ্বারা বাস একটি অঙ্গীকার নিন

অন্যদের আগ্রহ হতাশ না একটি অঙ্গীকার নিন

সম্মান এবং ভালবাসা একটি অঙ্গীকার নিন

আপনার চারপাশের মানুষ নিরাপদ বোধ করতে অঙ্গীকার নিন

হাসা প্রসারিত একটি অঙ্গীকার নিন

সর্বোপরি মানুষ হ'ল অঙ্গীকার!!


Rate this content
Log in