Debanshu Bera

Inspirational

4  

Debanshu Bera

Inspirational

অন্ধ আমরা

অন্ধ আমরা

1 min
312


এই মিথ্যের শহরে মিথ্যের ভালোলাগা, ভালোবাসায় ভালোথাকা?

আর কতদিন মিথ্যের দুনিয়ায় অপেক্ষা করব অন্ধের মত?

বন্ধু, ইচ্ছে করে না সত্যিকারের পাখি হয়ে উড়ে বেড়াতে?


তোমাদের কি ইচ্ছে করে না ঘনবর্ষণে প্রেমিকার হাত ধরে

ভিজতে?


বন্ধু,তোমাদর কি এই সাদা কালো অন্ধকার থেকে বেরিয়ে এসে রামধনু ছুঁয়ে দেখতে ইচ্ছে করে না?

তোমাদের এই প্রেমিক হৃদয় কি এতটুকুও শব্দ করে ওঠে না?😑


Rate this content
Log in