Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Debanshu Bera

Abstract Drama Others

3  

Debanshu Bera

Abstract Drama Others

বন্ধুত্ব

বন্ধুত্ব

1 min
115



সুস্থ এই পৃথিবীর বুকে, আমি শুধু অসুস্থ !


আবেগ গুলো আজ বড্ড বোকামি, 


তাই জীবনটা বিধ্বস্ত।


বন্ধুত্বের মুখে ঘৃনার মুখোশ,হাসির পেছনে স্বার্থ;


সামনে আছে বন্ধুত্ব দেখানো,


বন্ধুত্ত্ব দেখানো যে ব্যর্থ।


লোভের দৃষ্টি চিক চিক করে, চোখের দৃষ্টি অন্ধ;


সার্থপররা সব মাথা তুলে হাঁটে,


আমার মুখ বন্ধ।


ভক্তি শ্রদ্ধা মন থেকে উধাও, বন্ধুত্ত্ব দেখানো নকল;


অন্তরে নেই আন্তরিকতা,


আছে হিংসা দ্বেষ সকল।


হারিয়ে যাক বন্ধুত্ব,দূর হোক বন্ধুত্বের সম্পর্ক;


নিষ্পাপ আমার খিলখিল হাসিতে 


সবটা আমার চোখের সামনে ধরা ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract