STORYMIRROR

Joydeep Chakrabortty

Abstract

3.2  

Joydeep Chakrabortty

Abstract

বর্ণহীন ভালোবাসা

বর্ণহীন ভালোবাসা

1 min
1.4K


শুকনো নদীর পাড়ে একমুঠো ছাই।

উড়িয়ে ফেলেছে কালবৈশাখী অনেকটা,

শুধু পারেনি অবাধ্য ভ্রূণের-টুকু।


বেহায়া তালগাছ দূর থেকে দ্যাখে,

বাঁধানো ঘাটে ক্যামন দগদগে ঘা।

ঘিরে আছে কালো কালো নিরেট খুলি।

উদ্ভ্রান্ত হাত ব্যস্ত, মুছে ফ্যালার তাগিদে।

এক সমুদ্র আতর হার মেনেছে আজ,

মনের গহীনের ছাই-চাপা দুর্গন্ধ -

আজ উন্মোচিত।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract