সময়ের ঘোর
সময়ের ঘোর
দরজা
ঘোর ও বেঘোর
এবং দরজা
বন্ধ দরজা
চাবিসমেত
আমি চাবি খুলে নিই হুক থেকে
আমার চারপাশ থেকে খুলে যায়
সময়
সময়ের হাতে চৌকাঠ হারানো ভূত ও ভবিষ্যৎ
বহুজাতিক
আমি সময়হীনতার ভেতর
এক পা
এক পা
টাইম এন্ড স্পেসের ধারণাগুলো
ওলোট
পালোট
সূত্রের হাতি ও ঘোড়া
এমন বাঁকবদল যেন
আমি নয়
তুমি নয়
আমার অবস্থানই পাটরানি
আমি ভাবি আমি তবে কে
খোলা সমীরে বাতাসের মন্ত্র
তুমি কেউ নও
অনন্তের এক উপাদান মাত্র।