Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Abstract

4.3  

Md Bakibillah

Abstract

বিষ পেয়ালা

বিষ পেয়ালা

1 min
1.2K


কেন তুলে নাও বিষের বোতল

জঠোরে জ্বেলে দাও আগুন ?


মাদক মদেতে হয় কি অবসন্ন,

তোমার আছে যত-- 

সংজ্ঞাবহ স্নায়ু তন্ত্র ?  

কি সেই নেশাতুর অনুভূতি?

মস্তিষ্ক ঘুমায় তখন 

ক্লান্ত, ভাবনাহীন, অচেতনে?

নাকি মৃত্যুর আলিঙ্গনে

ধেয়ে চলে ভাবনারা সব !?


কোন্ মুক্তির পথ খোঁজ

সুরা পেয়ালা হাতে ?

নিজেই হারাবে দেখ, একদিন

অস্তিত্ব সব--

নিজেরই অজ্ঞাতে !!!



Rate this content
Log in

Similar bengali poem from Abstract