Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Romance

3  

Md Bakibillah

Romance

তোমাকেই :::

তোমাকেই :::

1 min
243



তুমি বাড়িয়ে দিয়েছিলে 

রক্তিম গোলাপ 

আর টকটকে লালচে হৃদয় চিহ্ন ,

 প্রেম নিবেদনের মুহূর্তে --

আমি লজ্জায় লাল হয়ে 

নতচোখে চেয়েছিলাম 

তোমার পানে ,

তারপর এক ছুটে মাঠ পেরিয়ে 

ঘরে এসে নিশ্বাস নিই !


অনুভব করি 

সেই গোলাপের গন্ধে ম ম করছে

 আমার বারান্দা আমার ঘর ,

এবং জড়িয়ে আছে 

আমার সমস্ত শরীর ময় !!

আমি হৃদপিণ্ড টাকে ছুঁয়ে দেখি

অনুভব করি তার দ্রুততা ---!!


আমি কারো আকাঙ্ক্ষা হয়েছি জেনে

চোখ রাখি আরশিতে -

দেখি সত্যিই, নারী হয়ে উঠেছি আমি 

মাত্র এই ষোলোতেই --!!

আনন্দের কান্না নিয়ে

আনমনে বলি 

ভালোবাসি, ভালোবাসি শুধু তোমাকেই ----



Rate this content
Log in

Similar bengali poem from Romance