Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Debashis Bhattacharya

Abstract Romance

5.0  

Debashis Bhattacharya

Abstract Romance

ভালোবাসার অতিথি

ভালোবাসার অতিথি

1 min
1.0K



ওই যে ওধারে রাখেনি ওরা - সুন্দর ভবিষ্যতের আশায়,

নিজেকে গড়ে তুলতে হামেশা ভুল হয় ;

ওধারে মোমবাতি আকাশ ঢেকে সূর্য প্রসব করে -

একচিলতে প্রাণীজগত যথেষ্ট আমার কবিতার ভিতরে ।

ফ্রি ট্রিটমেন্ট বিগ্রহে নিদারুণ অরুচি -

আমিও শোকের হজমি চুষি,গন্তব্যের কাছাকাছি।

পরিস্থিতির দোয়া, নিদান দিয়েছে হুজুগে ঘরগুলো,

শ্মশান তো শেষকৃত্যে কাজে লাগে জানি,

বদলে ফেলি জ্ঞানের রকমগুলো। 

আমার বসবাসে ভারাক্রান্ত আঁচড় নেই , নেই পরিচিতি।

আমি পৃথিবীর সেই অবুঝ স্তর হয়ে আছি -

ভালোবাসার অতিথি। 


Rate this content
Log in

Similar bengali poem from Abstract