Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Partha Pratim Guha Neogy

Romance

4.8  

Partha Pratim Guha Neogy

Romance

তোমাকে চাই

তোমাকে চাই

1 min
848


অসম্ভব প্রতিকূলতার মাঝে আমি তোমাকে চাই

ঠিক যেমন করে তুমি চেয়েছিলে আমাকে একসময়

এখানকার বিচ্ছিন্ন মেঘগুলো বড় ভালবাসতো আমাদের

দমকা বাতাসে টেবিলসহ বইগুলো কাঁপে

নদীতে মাঝির গান ভাসে, মনে হয় মনটা এখনো বদলায়নি

কতবার কল্পনার দৃষ্টিতে তোমার চোখে মায়া আলপনা এঁকেছি

দু’হাত বাড়িয়ে জড়িয়ে ধরেছি বন্ধনের শিকলে আঘাত হানতে.....

রৌদ্রছায়ার মায়াবেলায় রাত দিনের নিয়মের বেড়ীতে

চুপি চুপি বলেছিলাম পরম সত্যটি, তোমাকেও আমি চাই

খেয়ালী বাতাসের চেয়েও ভয়ংকর অপ্রতিরোধ্য ছিল আমার চাওয়া

অপেক্ষার প্রহর শেষ হয় না, তাই চোখের সাগরে আজ রক্তস্রোত...

তুমি কি তোমার মনের ভিতরে চিৎকার করে ওঠো?

ভালবাসার জন্য তুমিও কি কাতর হও আমার মতো?

অতিদূর থেকে ভেসে আসা বাঁশির সুরে মনটা ছটফটিয়ে ওঠে

রাতের অন্ধকারে তোমাকে পাবার আকাঙ্ক্ষা যেন বন্য হয়ে ওঠে

জানি শরীরের ভাঁজে ,অস্তিত্বের যন্ত্রনায় এ আমার অসহায় আর্তনাদ

এত অসহায়ত্বের মাঝেও শুধু তোমাকে চাই।



Rate this content
Log in