Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Romance

5.0  

Partha Pratim Guha Neogy

Romance

ভালোবাসি প্রিয়

ভালোবাসি প্রিয়

1 min
1.8K


ভালবাসি , ভালবাসি, ভালবাসি প্রিয় !

তুমি যে আমার, শুধুই আমার,

মোবাইল ফোনে তোমায় এমন সহস্রবার্তা পাঠাই,

ঐ অত্যন্ত - অত্যাধুনিক মোবাইলে তোমার!

বিরক্ত হও তুমি,ভাবো বেকার মানুষ আমি ,

ভালোবাসায় এক পাগল প্রেমী ! বুঝলে না তুমি।

তোমার চেয়ে আমার ভালোবাসা অনেকখানি বড়!

প্রেমেও অশেষ পাগলামি!কি আর করি বলো?

তোমার প্রেমে পড়ে আজ এমন দশা আমার হল।


Rate this content
Log in