Md Bakibillah

Abstract

4.8  

Md Bakibillah

Abstract

নিজস্বী :::

নিজস্বী :::

1 min
2.0K



বিজ্ঞাপনের চমক কতই

ক্রেতার চোখে প্রলেপ দেয় --

বিজ্ঞাপনে ঘোড়ার ডিম ও

বিকোয় বলে সুষম আহার --!!


তুমিও তো প্রতিদিনই

করছো কতই বিকিকিনি --

মুখ বই বা ইনস্টাগ্রামের 

ভরছো দেওয়াল নিজস্বীতে,

আবার নিজস্বতা মুছে দিতে

তোমার মুখে অ্যাপের বাহার !!


হও না তুমি আত্মভোলা

ভুললে না হয় সেলফি তোলা ...

নিজস্বতা নিজেরই থাক

রংহীন হোক নিজস্বী টা ----।।


Rate this content
Log in