Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

AYAN DEY

Romance

5  

AYAN DEY

Romance

আধো প্রেম

আধো প্রেম

1 min
533


আধো প্রেম খড়কুটো হয়ে 

তোমার চোখে বানায় বাসা ,

জ্বলে যায় আদর জোনাই

ওষ্ঠে জমে অভিলাষা ।

কী রাগ সাধছে পিহু ওই বনেতে ?

মদির নয়ন কেন যে সহসা ?

আধো প্রেম খড়কুটো হয়ে 

তোমার চোখে বানায় বাসা ।

শ্যাওলা ঘিরছে দেওয়াল ,

কতকাল রোদ পড়েনি !

অভিসারি আগুন জ্বেলে

আবদার কেউ করেনি ...

এ যাবৎ একলা দেখি ফুলের ফোটা ,

শুনে যাই অল্প করে রঙের ভাষা ;

তবে আজ এই ফাগুনে

দাও না ঢেলে ভালোবাসা !

সুর পাক ধুলোর সেতার ,

চোরা স্রোতে যেমন ভাসা ।

কী রাগ সাধছে পিহু ওই বনেতে ?

মদির নয়ন কেন যে সহসা ?

আধো প্রেম খড়কুটো হয়ে 

তোমার চোখে বানায় বাসা ।


Rate this content
Log in