তুমি আর আমি
তুমি আর আমি
1 min
4.8K
বিন্দু তুমি হলে আমি সরলরেখা হব,
সিন্ধু তুমি হলে আমি উপলরাশি হব।
বৃক্ষ তুমি হলে আমি হব পর্ণমোচী বন,
আবেগ তুমি হলে যখন আমি হলাম মন।
বৃষ্টিকণা হয়ে তুমি যখন ঝরবে টাপুর টুপুর,
বন্যা হয়ে আমি তখন মাতাল সারা দুপুর।
প্রেম তুমি হলে আমি আস্ত তোমার প্রেমিক,
শ্রম তুমি দিলেও প্রেমে আমিই নাহয় শ্রমিক।