STORYMIRROR

Sanghamitra Roychowdhury

Abstract Action

3  

Sanghamitra Roychowdhury

Abstract Action

মহানন্দা

মহানন্দা

1 min
153


তোমার রাজা আমার রাণী,

আর খোপকাটা একটা টানা বারান্দা,

নৌকা গজের খুনসুটি গুনি,

আর বোড়ে ঘোড়ার চালটা আলাদা,

চিনি, হাড়ে-হাড়ে তোমায় চিনি,

হারতে হারতে পারতে ছুঁতে নিশিগন্ধা,

কিস্তিমাত উস্কে দেয় নেভা ধুনি,

খেলা শেষে উড়বে ডানাভাঙা পরিন্দা,

বাজপাখির ডাক যখন শুনি,

হারতে হারতে জিতবে ঢেউ তুলে মহানন্দা।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract