Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Romance Others

3  

AYAN DEY

Romance Others

খেয়ালের গান

খেয়ালের গান

1 min
159


চেনা চেনা সব রাস্তার মোড় অচেনা ,

দেখা হবে বলে তবু কাল কেন দেখে না ?

শুকো বালুচরে ঢেউগুলো কেন বেনামী ?

হঠাৎই কেন হয়ে যায় তারা কী দামী ?

এই শহরে বৃষ্টি আর রোদের মিলমিশ ,

পাশাপাশি তারা করে গল্প ;

বলো তুমি কি পারবে সফলতা আনতে

দিশারী আর পথিকের কল্প ?

শ্যাওলা খসছে আদরের ধারায় ,

পোড়া ইঁটে লাগে রঙ আজ ;

তাই কি ভাবি প্রিয়তমা তোমাকে

সাজিয়ে দিয়ে এই মন সাঁঝ ?


Rate this content
Log in

Similar bengali poem from Romance