Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sampurna Samanta

Romance Classics

5.0  

Sampurna Samanta

Romance Classics

ভালোবাসা

ভালোবাসা

1 min
2.0K



ভালোবাসা কোনো শখ নয়,

তা দুই হৃদয়ের বাঁধন,

ভালোবাসা ভুলে যাওয়া নয়,

একে অপরকে মনে করা সর্বক্ষণ।


ভালোবাসা মানেই গোলাপ নয়,

তা একে অপরের প্রতি গভীর বিশ্বাস,

ভালোবাসা মানে উপহার নয়,

চিরকাল পাশে থাকার আশ্বাস।


ভালবাসা মানে প্রেমপত্র নয়,

মনে মনে কথা,

ভালোবাসা মানে "I understand" নয়,

একে অপরকে বোঝা।


ভালোবাসা মানে চাওয়া নয়,

একে অপরকে শুধু দেওয়া,

ভালোবাসা মানে এক সাথে হাত ধরে,

একই পথ চলা।


Rate this content
Log in