Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Snigdha Chakravarty

Romance Classics

3.3  

Snigdha Chakravarty

Romance Classics

আমার শহর

আমার শহর

1 min
6.2K


আমার শহর বৃষ্টিতে নামে ভিজে যাওয়া রাজপথে,

আমার শহর হাত রেখে যায় বুকে জমা কোনো ক্ষতে।

আমার শহর মোমবাতি নিয়ে বিদ্রোহে রাত জাগে,

আমার শহর ক্যানভাস হয় মেঘজমা অনুরাগে।

আমার শহর কাকভিজে ভোরে কার্নিশে টুপটাপ,

আমার শহরে নেমে আসে আজও নির্ঘুম কত রাত।

আমার শহর ঠোঁটে ঠোঁট রাখে রবীন্দ্রসরোবরে,

আমার শহর সন্ধ্যায় ফেরে বোকা বাক্সের ঘরে।

আমার শহর প্রেম ভাঙে আজও ভেজা এলিয়ট পার্কে,

আমার শহরে প্রশ্নটা আজও -' তুমি আমি যেন কার কে? '

আমার শহরে কুয়াশা দুপুরে বৃষ্টিতে ভেজা নেশা,

আমার শহরে ভালোবাসাটাই শুধু অনেকের পেশা।

আমার শহর নিয়ন আলোয় মনখারাপের খাতা,

আমার শহরে রাত জাগে আজও আরেকটা কলকাতা।


Rate this content
Log in