Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

sudip mukherjee

Romance

2.8  

sudip mukherjee

Romance

মায়াগীতি

মায়াগীতি

1 min
1.2K


যখন মনের সকল কোণে

তোমার পরশ লাগে,

এ মন আমার রঞ্জিত হয়

তোমার রক্তরাগে।

সকল বাধা ছিন্ন করে,

তোমার কাছে যাবে উড়ে,

ধুলার মহী ত্যজ্য করে ,

তোমার দেহলীতে-


কিন্তু পুনঃ বাধা সে পায় ,

বুঝেও যেন বুঝতে না চায়,

তোমার মায়ায় বিভোর সে হয় ,

তোমার মায়াগীতে।


যখন মনের গহন বনে

তোমার কিরণ ফোটে,

ঘুচিয়ে কালো তোমার জ্যোতি

সূর্য হয়ে ওঠে,

এ মন আমার পাগল পারা

অমনি হয় বাঁধন ছাড়া

আনন্দেতে আত্মহারা

অমনি ওঠে মেতে-


কিন্ত পুনঃ বাধা সে পায়

বুঝেও যেন বুঝতে না চায়

তোমার মায়ায় বিভোর সে হয়

তোমার মায়াগীতে।।


Rate this content
Log in