Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Abstract Tragedy

3  

AYAN DEY

Abstract Tragedy

মনকেমনের গান

মনকেমনের গান

1 min
229


তারপরে একরাশ গোলমেলে বাতাসের

আনাগোনা বেড়ে যায় খুব ,

আমাদের মনখানা পাথরের ফুটবল

দুঃখের নীলে দেয় ডুব ।

মনে আর থাকে না কাগজের বুকটুকু

হয়ে যায় পাহাড়ের খাদ ,

গিলে খায় সন্ধ্যেরা ভয়ার্ত আঁচড়ে ,

নাগপাশে ধরে অবসাদ । 

একলাফে খুংসুটি মরে যায় দম বুজে ,

হয়ে যাই পিশাচের দোস্ত ,

আলগোছে খেয়ে ফেলি অনায়াসে আমরা

ঝালনোনা মানবতা গোস্ত ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract