Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Romance

4  

AYAN DEY

Romance

প্রেম দেখাতে

প্রেম দেখাতে

1 min
372


এই তো আমার হাজার জন্ম হয় 

কোন পুরাণের গল্প চেনাতে !

কিংবদন্তী হয়তো বাস্তবে

আসলো তোমায় প্রেম দেখাতে ।

স্বর্গসভায় একহারা নেচেছি একসাথে ,

কালকেতু কখনও সত্যবান মাঝরাতে ;

তুমিও কখন ফুল্লরা , সাবিত্রী কখনও !

তোমার আমি আছি যে ঠিক তেমন এখনও ।

এই তো আমার সাগর মনদেশে

ঢেউ তুলেছে তোমায় ভাসাতে !

কিংবদন্তী হয়তো বাস্তবে

আসলো তোমায় প্রেম দেখাতে ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance