Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Santanu Tripathy

Romance

5.0  

Santanu Tripathy

Romance

তোমায় দেখেছিলাম

তোমায় দেখেছিলাম

1 min
697


         তোমায় দেখেছিলাম

                               

                                               শান্তনু ত্রিপাঠী


আমি তোমায় দেখেছিলাম-

                                সাঁঝ আকাশে , মধ্যরাতে ,

আমি তোমায় দেখেছিলাম-

                                লাল আবিরে , প্রভাতপাতে ।

আমি তোমায় দেখেছিলাম-

                                রাত্রি হতে, দিনের শেষে ,

আমি তোমায় দেখেছিলাম-

                                হঠাৎ করে , এক নিমেষে ,

আমি তোমায় দেখেছিলাম-

                              নদীর তীরে , নীলাভ তারায়-

আমি তোমায় দেখেছিলাম-

                              সাগর মাঝে,ঝরণা ধারায়।

আমি তোমায় দেখেছিলাম-

                               পদ্মপাতায় ,স্বপ্ন হতে,

আমি তোমায় দেখেছিলাম

                                অনুভবে ও কল্পনাতে ।

                          (সমাপ্ত) 


Rate this content
Log in