Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manab Mondal

Abstract Romance

5.0  

Manab Mondal

Abstract Romance

মুগ্ধতা

মুগ্ধতা

1 min
471


তোর হাসিতে শত বসন্ত আসে

এ পাষাণ শহরের বুকে।

শত মুগ্ধতা জরিয়ে ধরে আমাকে।

যানযট , সিনবোর্ড, জানালার বন্ধ কপাট,

জনসমুদ্র ভেসে যাওয়া নিউমার্কেট কিংবা গরিয়াহাট।

একা হয়ে ভাবে শুধু তোকে নিয়ে।

হাজার ব্যাস্ততায়, করি তোকে অনুভব এ হৃদয়ে।

আকাশে তলায় , শহরটা পরলে ঘুমিয়ে,

সব কথা ঢাকে নীরবতা।

জেগে থাকে তখন তোকে নিয়ে দেখা কিছু স্বপ্ন

আর অনেক অনেক মুগ্ধতা।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract