STORYMIRROR

Manab Mondal

Abstract Romance Inspirational

4  

Manab Mondal

Abstract Romance Inspirational

ভালোবাসাবো বারবার

ভালোবাসাবো বারবার

1 min
38


জোছনার মতো আশ্রয় চাই 

তার বিলের মতো সচ্ছ শান্ত চোখে,

আঁধার রাতের মতো ঘুমিয়ে পড়তে চাই 

মাথা রেখে তার বুকে।


সে যদি হয় পদ্ম পাতা,

আমিও হয়ে শিশির কনা,

বিচলিত করবো তার শুন্য নিরবতা।

জানি ভিজবে না ,

কখনো তার হৃদয় খানা।

ক্ষতি নাই ,

ব্যস্ততা নেই আমার।

বারবার প্রত্যাখানের ক্লান্তিও 

লাগে আজ চমৎকার।

স্রোতে ভেসে যাওয়া কচুরিপানা হাত ধরাধরি করে,

বাঁচাতে চায় যেমন তাদের সংসার,

আমিও ‌ নক্ষত্র মন চেনা, আকাশের মতো খুঁজে যাবো ভালোবাসা তার ,

আমি তারে ভালোবাসবো বারবার।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract