Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manab Mondal

Abstract Romance Inspirational

5  

Manab Mondal

Abstract Romance Inspirational

চিরকালের নারী

চিরকালের নারী

1 min
629


এক হাতে সংসার সামলাতে পারে নারী

আরেক হাতে সামলায়, চাকুরী,

চিরকাল নারী কখনো মা

কখনো প্রিয়তমা।

কখনো শান্ত ছায়া , কখনো চঞ্চলা নদী।

 আশ্রয় দিয়ে গেছে সে আমাদের আজ অবধি।

পুরুষ মানে পুস্করনী আমি,

ঝিম ধরেছে আমার স্রোতে

প্রেমের নদী- তুমি

নারী আময় নিয়ে চলো

নয়া অভিঘাতে 

'ভালোবাসার পথে।

আকাশ অনন্ত কাল

তোমার মতন বিশাল

শান্ত মৌনী যৌবন-চঞ্চল

নারী তুমি মহান চিরকাল।

প্রিয়তমা আমাকে জায়গা দাও হৃদয়ে

থাকতে চাই তোমার আশ্রয়ে

,,,,,,,,,



Rate this content
Log in

Similar bengali poem from Abstract