Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Romance Others

3  

AYAN DEY

Romance Others

তাকিয়ে থাকি

তাকিয়ে থাকি

1 min
188


তাকিয়ে থাকি অগোছালে ,

তাকিয়ে থাকি প্রেমিক মুখ ;

তাকিয়ে থেকো , এমনি দেখো ,

তাকিয়ে থাকায় হাজার সুখ |

তাকিয়ে থাকায় মুগ্ধ হওয়া ,

তাকিয়ে থাকায় দিনবদল ;

চোখের কোণে হাসির ছিটেয়

ভেজে প্রাণের দুর্বাদল ।

তাকিয়ে থাকে বাসের স্ট্যান্ড

রোজ বিকেলের রুবি রায়ে ,

তাকিয়ে থাকে ট্রামের চাকা

শহরের কোনো বনলতায় ।

আমারও তেমন রোজের হিসেব ,

তাকিয়ে থাকি কিছুক্ষণ ,

আবদার শুনি মনের আবার -

তাকিয়ে থাকি অনেকক্ষণ । 

মনে হয় ভাবি যুদ্ধ বেড়াব

গোলাপের হবে অস্ত্র সব ,

প্রেমের কাঠিতে বাজবে দামামা

মিলনের হবে মহোৎসব ।

পাশের ঘোড়ায় দেখবো তখনও ,

কেমন তোমার মধুর বেশ ;

কাল ঘুরে যাবে , যুগ চলে যাবে ,

দেখার তবুও হবে না শেষ |


Rate this content
Log in

Similar bengali poem from Romance