Debanshu Bera

Abstract Drama Others

3.9  

Debanshu Bera

Abstract Drama Others

আমি নিশ্চুপ

আমি নিশ্চুপ

1 min
264


সূর্য উদয় হলে, সূর্য অস্ত যেতে 

সবাইকে দেখতেই হবে,

এইতো দুনিয়ার নিয়ম।

জীবিত জীবন দোষে ভরা,

মৃত ব্যাক্তির গুনগান,

জীবিত জীবনের মূল্য

বুঝে না রে মন কেহ,

বুঝবে সেদিন জীবনের মূল্য,

যখন নিশ্বাস হারাবে দেহ।

বন্ধু বন্ধু করলাম রে মন,

সারা জীবন ভর,

পকেটে টাকা সবাই আপন

বিপদে সবাই পর,

বন্ধু বন্ধু করে জীবন কাটালাম,

বুঝলাম না বন্ধুত্বের মানে,

কি হবে আমার জীবনে,

শুধু ভাগ্য বিধাতা জানে,

টাকা থাকতে আমি ছিলাম পরম আপন,

দুর্দিনে সবাই হয়েছে পর,

বাস্তব যেইদিন চিনলাম আমি,

সেইদিন আমি নিশ্চুপ হলাম।



Rate this content
Log in