STORYMIRROR

Gautam Deb

Inspirational

5  

Gautam Deb

Inspirational

আমার ঈশ্বর

আমার ঈশ্বর

1 min
477


দেশের ও দশের সেবায় যারা নিজের প্রাণ বাজি রেখে বিপদসংকুল পরিবেশ থেকে মানবজাতিকে বাঁচাতে প্রতিনিয়ত লড়ছেন, ওরাই 

আমার ঈশ্বর

✒ গৌতম দেব


তোমার ঈশ্বর নিষ্ঠুর অতি

বিপদ সময় কেঁটে পড়ে

আমার ঈশ্বর দায়িত্ববান 

যমের সাথে পাঞ্জা লড়ে।


তোমার ঈশ্বর দেয় না দেখা

শত নামে ডাকলে তাকে

আমার ঈশ্বর নিত্য ব্যস্ত

প্রাণ বাঁচাতে বাঁকে বাঁকে।


তোমার ঈশ্বর ধনী অতি

দানে বাক্সে টাকা ফলে

টাকার পাহাড় ভাঙবে কবে

ধরা যাচ্ছে রসাতলে।


তোমার ঈশ্বর ভুলে ভরা

নিষ্পাপ মরে দলে দলে

আমার ঈশ্বর পুণ্য করে

দশের সেবায় আপন ভুলে। 


সত্ত্ব সংরক্ষিত


Rate this content
Log in

More bengali poem from Gautam Deb

Similar bengali poem from Inspirational