Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

TANMOY SEN

Inspirational

5.0  

TANMOY SEN

Inspirational

ভুল সংশোধন

ভুল সংশোধন

1 min
1.1K


ভুল তো আমরা সবাই করি,

স্বীকার করি কত জনে?

নীতিশিক্ষা সবার আলাদা,

দ্বন্দ্ব তাই মনে মনে।

সবাই ভাবে, আমিই ঠিক,

ভুল করে আর সকলে;

দেখতাম যদি নিজের ভুল,

সুখে থাকতাম সবাই মিলে।

তাই বলি কি, আসুন সবাই,

খুঁজি সবার নিজের ভুল;

সংশোধন করি নিজেই নিজেকে,

গভীর হোক জীবনের মূল।


Rate this content
Log in