Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

TANMOY SEN

Fantasy

1  

TANMOY SEN

Fantasy

উড়ো চিঠি

উড়ো চিঠি

1 min
400


ভাই বাবন,


আট থেকে আশি

তুমি সবার প্রিয়,

চিরকুটেতে লিখলাম সব,

তুমি পড়ে নিও।


সরল তোমার হাসিখানি,

উদার তোমার চিত্ত;

পাপের সমাজ ছেড়েছ তুমি,

তবু মনে যে পড়ে নিত্য।


অফিস যাবার পথে তোমার হাসি,

তোমার ক্যামেরাও হয়তো চলছে;

"বাবন কোথায়? গোপাল কোথায়?"

সবাই কেন বলছে?


অসীম তোমার শেখার আগ্রহ,

হয়তো রইল অনেক বাকি;

এর চেয়ে বেশি পাওয়ার ছিল,

দিয়ে দিলে তো তুমি ফাঁকি!


রইল ব্যথা, রইল কথা,

তুমি শান্তি পেও,

চিরকুটেতে লিখলাম সব,

তুমি পড়ে নিও।


Rate this content
Log in