"গোলাপ- গন্ধী দু'ফোঁটা জলের আশায় ঝরে যায় অশ্রুবিন্দু... ফোটাতে পারে না মরুতে গোলাপ" "গোলাপ- গন্ধী দু'ফোঁটা জলের আশায় ঝরে যায় অশ্রুবিন্দু... ফোটাতে পারে না ম...
"....সীমিত আয়তনে ভুল সংশোধনের কোনও জায়গা নেই।" "....সীমিত আয়তনে ভুল সংশোধনের কোনও জায়গা নেই।"
"...এসো ভুল সংশোধন করো হাতে রাখ হাত -----।।" "...এসো ভুল সংশোধন করো হাতে রাখ হাত -----।।"
"...সমস্যাকে এড়িয়ে যাওয়া যুক্তিসঙ্গত নয় ।" "...সমস্যাকে এড়িয়ে যাওয়া যুক্তিসঙ্গত নয় ।"
"এখন থেকে তারা আবার জলজ্যান্ত, রঙিন..." "এখন থেকে তারা আবার জলজ্যান্ত, রঙিন..."
অসাধারণ!! অসাধারণ!!