"নিজের গন্ডি পেরিয়ে না হয় - অন্যের কাঁধেও হাতটা থাক ll" "নিজের গন্ডি পেরিয়ে না হয় - অন্যের কাঁধেও হাতটা থাক ll"
"জীবন আবার খোঁজে নব-উচ্ছাস।।" জীবন এর আর এক নাম আনন্দ, আশা, বেঁচে থাকা.. "জীবন আবার খোঁজে নব-উচ্ছাস।।" জীবন এর আর এক নাম আনন্দ, আশা, বেঁচে থাকা..
ভালো ভালো
একবার পড়ে দেখুন না একবার পড়ে দেখুন না
"....সীমিত আয়তনে ভুল সংশোধনের কোনও জায়গা নেই।" "....সীমিত আয়তনে ভুল সংশোধনের কোনও জায়গা নেই।"
"তবে সিদ্ধান্তে ভুল হওয়া খুব স্বাভাবিক।" "তবে সিদ্ধান্তে ভুল হওয়া খুব স্বাভাবিক।"