"....সীমিত আয়তনে ভুল সংশোধনের কোনও জায়গা নেই।" "....সীমিত আয়তনে ভুল সংশোধনের কোনও জায়গা নেই।"
"....ভর্তি কেবল হোলো প্রেম ডায়েরির পাতায় আনাগোনায়।" "....ভর্তি কেবল হোলো প্রেম ডায়েরির পাতায় আনাগোনায়।"
ফেলে আসা ঠিকানা ফেলে আসা ঠিকানা
নক্ষত্রের দিকে রাত জাগা চোখ চেয়ে আছে। থমকে গেছে সময়! নক্ষত্রের দিকে রাত জাগা চোখ চেয়ে আছে। থমকে গেছে সময়!